সদ্য সংবাদ

কমলগঞ্জে মিরতিংগা চা বাগানে স্বামীর কুড়ালের আঘাতে স্ত্রী খুন

কমলকুঁড়ি রিপোর্ট :

13823371_1050823295011795_891683277_n
মৌলভীবাজারের কমলগঞ্জে স্বামীর কুড়ালের আঘাতে স্ত্রী রমনী তাঁতী (৩২) নামক এক চা শ্রমিক নারী খুন হয়েছেন। ঘটনাটি ঘটেছে রোববার (২৪ জুলাই)  উপজেলার রহিমপুর ইউনিয়নের মিরতিংগা চা বাগানের মাদ্রাজী টিলায়।
কমলগঞ্জ থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, মিরতিংগা চা বাগানের মাদ্রাজী টিলার হরিকৃষণ তাঁতীর সাথে স্ত্রী রমনী তাঁতীর বিভিন্ন সময় পারিবারিকভাবে ঝগড়া ঝাটি হয়। রোববার কোন এক সময়  ঝগড়া হলে ধারণা স্বামী হরিকৃষণ ক্ষিপ্ত হয়ে স্ত্রী রমনীকে লাকড়ী করার দেশীয় কুড়াল দিয়ে মাথায় আঘাত করে। এসময় সাথে সাথে মাটিতে লুটে পড়ে ঘটনাস্থলেই মৃত্যু বরণ করে। এসময় স্বামী ঘরের দরজা বন্ধ করে পালিয়ে যায়। হরিকৃষণ ও রমনী দম্পতির ২ ছেলে, ২ মেয়ে রয়েছে। ঘটনার সময় বাড়ীতে কেউ ছিলেন না। বড় ছেলে বাগানের ষ্টাফ, ছোট ছেলে কলেজে, মেয়ে একটি বিবাহিত ও অন্য মেয়ে হাইস্কুলে পড়ে। দুপুরে ছেলে সুদীপ তাঁতী কলেজ থেকে এসে ঘর বদ্ধ দরজা খুলে মায়ের রক্তমাখা লাশ দেখে চিৎকার শুরু করলে স্থানীয়রা ঘটনাস্থলে আসেন। খবর পেয়ে কমলগঞ্জ থানা পুলিশের এসআই কৃষ্ণ মোহন দেবনাথ লাশের সুরতাল রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে। স্থানীয় ইউপি সদস্য ধর্না বাউরী বলেন, পারিবারিক কলহের জের ধরেই এ ঘটনা ঘটেছে। হরিকৃষণ তাঁতী পলাতক রয়েছে। কুড়াল পুলিশ জব্ধ করে।
এব্যাপারের কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ বদরুল হাসান ঘটনার নিশ্চিত করে জানান, পারিবারিক কলহে স্বামীর কুড়ালের আঘাতে স্ত্রীর মৃত্যু হয়। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। আসামী পলাতক রয়েছে।