সদ্য সংবাদ

মাধবপুরে সাড়ে ৮ কোটি টাকার উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন || শেখ হাসিনার সরকার কথায় নয় কাজে বিশ্বাসী – সাবেক চিফ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি

কমলকুঁড়ি রিপোর্ট ॥

1

মহান জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার জেলা আওয়ামীলীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি বলেছেন, শেখ হাসিনা সরকার কথায় নয় কাজে বিশ্বাসী। সারাদেশের উন্নয়নের জোয়ার শুরু হয়েছে। মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। যোগাযোগ ব্যবস্থা থেকে শুরু করে শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় উপাসনালয়, পুল, কালভার্ট, বিদ্যুৎ সর্বক্ষেত্রে উন্নয়ন সাধিত হচ্ছে। তিনি বলেন, বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে এদেশ স্বাধীন হয়েছে। জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে তাঁরই তনয়া প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন কাজ হচ্ছে। জনগণের ভোটের মাধ্যমে এ সরকার ক্ষমতায় এসেছে। আওয়ামীলীগ সরকার সবসময় ওয়াদা রক্ষা করে। ওয়াদা কখনও ভঙ্গ করে না। এ সরকার উন্নয়নের সরকার। তাই দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। তিনি বলেন, নির্বাচন এলে অনেকেই কালো টাকা নিয়ে আসেন। নির্বাচন গেলে তাদের আর খোঁজে পাওয়া যায় না। আসছে সামনে দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচন। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা করতে হলে নৌকা প্রতীকের প্রার্থীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

2
উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি বৃহস্পতিবার (১৭ মার্চ) কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নে স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে প্রায় সাড়ে ৮ কোটি টাকার প্রকল্পের উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে পাত্রখোলা চা বাগানে মাঠে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

3
ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোঃ আসিদ আলীর সভাপতিত্বে ও আলমগীর হোসেনের পরিচালনায় বিশাল জনসভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক, ভাইস চেয়ারম্যান সিদ্দেক আলী, উপজেলঅ বিআরডিবি চেয়ারম্যান ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ , রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, উপজেলা প্রকৌশলী কিরণ চন্দ্র দেবনাথ। উপস্থিত ছিলেন বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, প্রশাসনের কর্মকর্তা, আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, বাগান ব্যবস্থাপক ও চা শ্রমিকবৃন্দ।

4
উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি দুপুরে লঙ্গুরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অতিরিক্ত শ্রেণীকক্ষ সম্প্রসারণ (উর্ধ্বমূখী) ভবনের শুভ উদ্বোধন করেন। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কমলগঞ্জের বাস্তবায়নের এতে ব্যয় হয়েছে ২৩ লক্ষ ৯ হাজার ৬০৮ টাকা।

5

এরপর তিনি সিলেট বিভাগ পল্লী অবকাঠোমো উন্নয়ন প্রকল্প এবং অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২ এর আওয়তায় টিলাগাঁও-ভাসানীগাঁও সড়ক পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এতে ব্যয় হবে ৪৩ লক্ষ ৫৩ হাজার ৬৮৫ টাকা।

6

বিকালে তিনি সিলেট বিভাগ পল্লী অবকাঠোমো উন্নয়ন প্রকল্পের আওতায় ঝাপেরগাঁও- বনগাঁও সড়ক উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এতে ব্যয় হবে ৩৭ লক্ষ ৪৯ হাজার ৪৪৪ টাকা। এরপর তিনি শিমুলতলা সড়ক উন্নয়ন পাকা করণ কাজের উদ্বোধন করেন। এতে ব্যয় হয়েছে ৩৯ লক্ষ ৮৯ হাজার ৪৬৮ টাকা।

22

উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ শুকুরউল্লাগাঁও সড়কে  (ঘোড়ামার টানিং) ধলাই নদীর উপর ৯৬ মিঃ পিএসসি গার্ডার ব্রীজ আনুষ্ঠানিকভাবে শুভ উদ্বোধন করেন। ব্রীজ নির্মাণ কাজে ব্যয় হয় ৩ কোটি ২ লক্ষ ৭২ হাজার ৯১৪ টাকা।

11

পরে তিনি মাধবপুর- আদমপুর সড়কে ৩২৫ মিঃ চেইনজে ২২ মিঃ আরসিসি গার্ডার ব্রীজ নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এতে ব্যয় হবে ৮৫ লক্ষ ৬ হাজার ৮৬১ টাকা।

222

সেখান থেকে মাধবপুর-পদ্মছড়া সড়ক উন্নয়ন পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এতে ব্যয় হবে ৬২ লক্ষ ১১ হাজার ১৩৫ টাকা। এরপর তিনি সেকেন্ড রুবাল ট্রান্সপোর্ট ইমপ্রুভমেন্ট প্রজেক্টেও আওতায় আদমপুর জিসি- ভানুগাছ জিসি ভায়া মাধবপুর- ইসলামপুর সড়ক রক্ষণাবেক্ষণ ও পুর্নাবাস এর ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এতে ব্যয় হবে ২ কোটি ৫৩ লক্ষ ১৭ হাজার ৩৫ টাকা।
সাবেক চিফ হুইপ আলহাজ্ব উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি ৮টি প্রকল্পের উন্নয়ন কাজের উদ্বোধন ও ভিত্তপ্রস্তর স্থাপন শেষে পাত্রখোলা চা বাগানে বিশাল জনসভায় প্রধান অতিথি হিসাবে যোগ দেন।