সদ্য সংবাদ

কমলগঞ্জে জানালার গ্রীল কেটে এক এসআই ও এক ব্যাংকারের ঘরে দু:সাহসিক চুরি ॥ আটক-১

50
কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা প্রশাসন সংলগ্ন এলাকার দুটি ভবনের জানালার গ্রীল কেটে প্রবেশ করে থানার এক এসআই ও সোনালী ব্যাংকের এক কর্মকর্তার ঘরে প্রবেশ করে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে ১ জনকে পুলিশ আটক করেছে। গত শনিবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনাটি ঘটে।
কমলগঞ্জ থানা ও সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা সূত্রে জানা যায়, রোববার ভোর রাতে উপজেলা প্রশাসনিক এলাকা সংলগ্ন ইসলাম টাওয়ারের নিচ তলার এসআই সুরুজ মিয়ার ঘরের জানালার গ্রীল কেটে চোর চক্র ভিতরে প্রবেশ করে। চোর চক্র এসআই সুরুজের ঘর থেকে মুঠোফোন, নগদ ৫০ হাজার টাকা ও ৬ ভরি ওজনের স্বর্নালঙ্কার নিয়ে যায়। একই এলাকার পাশের জরিপ টাওয়ারের দোতলার কমলগঞ্জ শাখা সোনালী ব্যাংকের কর্মকর্তা কবির আহমদের বাসায় প্রবেশ করে চোর চক্র চেতনা নাশক দিয়ে তাকে (কবির আহমদকে) অজ্ঞান করে তার টাকাসহ মানি বেগ ও মুঠো ফোন নিয়ে যায়।
কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে আলেপুর গ্রামের বাবুল মিয়ার ছেলে ইমন মিয়াকে (২৫) আটক করা হয়েছে। সে এসআই সুরুজের বাসায় নিয়মিত আসা যাওয়া করতো। সোনালী ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্থাপক রিপন মজুমদার বলেন, তার অফিসের কর্মকর্তা কবির আহমদের বাসায় প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় চোর চক্র স্প্রে দিয়ে তাকে অজ্ঞান করে তার একটি মুঠোফোন ও টাকাসহ মানি বেগ নিয়ে গেছে। কবির আহমদকে অসুস্থ্য অবস্থায় কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
কমলগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) সুধীন চন্দ্র দাস আরও বলেন, আশা করা যাচ্ছে আটক ইমন মিয়াকে জিজ্ঞাসাবাদে দুটি বাসার চুরির সকল তথ্য বেরিয়ে আসবে।