সদ্য সংবাদ

কমলগঞ্জে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে কর্মশালা অনুষ্ঠিত

 কমলকুঁড়ি রিপোর্ট

 জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন প্রথম রাউন্ড উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা পর্যায়ে কর্ম পরিকল্পনা ও অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। ১১ জুলাই বুধবার বেলা সাড়ে ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যাপক মো: রফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিদ্দেক আলী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ইয়াহইয়া, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. টি এইচ নিশিতা, কমলগঞ্জ প্রেসক্লাবের সাধারন মোঃ মোস্তাাফিজুর রহমান, মেডিকেল অফিসার ডা. মুন্না সিনহা প্রমুখ। এ সময় উপজেলার সংবাদকর্মী, জনপ্রতিনিধি, ইমাম, স্বাস্থ্য কর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ১৪ জুলাই সারা দেশের ন্যায় কমলগঞ্জ উপজেলায় ২১৭ টি কেন্দ্রে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৬ থেকে ১১ মাস বয়সী ৩ হাজার জন শিশুকে নীল রংয়ের ভিটামিন এ প্লাস ট্যাবলেট ও ১২ থেকে ৫৯ মাস বয়সী ৩০ হাজার শিশুকে লাল রংয়ের ভিটামিন এ প্লাস ট্যাবলেট খাওয়ানো হবে। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান যৌথভাবে এ কর্মশালার আয়োজন করে।