সদ্য সংবাদ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট কর্তৃক দুস্থ হতদরিদ্র ২৫০ জনের মধ্যে ২ লক্ষ ৫০ হাজার টাকা নগদ বিতরণ

 কমলকুঁড়ি রিপোর্ট

1 (4)

পবিত্র ঈদুল ফিতর-২০১৮ উপলক্ষে মৌলভীবাজারের কমলগঞ্জে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ফারুক আহমেদ ও তাঁর পারিবারবর্গ, আত্মীয়-স্বজন এবং যুক্তরাজ্য প্রবাসী তাঁর বন্ধু-বান্ধবের যাকাত ফান্ড থেকে স্থানীয় দুস্থ ও হতদরিদ্র জনগোষ্ঠীর মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহষ্পতিবার (১৪ জুন-২০১৮) দুপুর ২টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ১নং রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর আব্দুল বারী মুলফত উদ্দিন হাফিজিয়া এবতেদায়ী মাদ্রাসা প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে অর্থ বিতরণ করেন সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি ও  সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি।

1 (5)

জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট বাংলাদেশ চ্যাপ্টারের প্রধান সমন্বয়কারী ইমতিয়াজ আহমেদ বুলবুল এর সভাপতি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মোকতাদির হোসেন পিপিএম, ১নং রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, ৩নং মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, ৫নং কমলগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান।

1 (9)

স্থানীয় ইউপি সদস্য সুনীল মালাকারের সঞ্চালনায় অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন শ্রেণী পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার মোট ২৫০ দুস্থ ও হতদরিদ্র জনগোষ্ঠীর মধ্যে ১ হাজার টাকা করে ২ লক্ষ ৫০ হাজার টাকা বিতরণ করা হয়।

1 (11)

অর্থ নিতে আসা দরিদ্ররা বলেন, জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট প্রতিবছর ঈদ ফিতর উপলক্ষে যেভাবে সহায্য সহযোগিতা করছেন এজন্য আনন্দিত। ট্রাষ্টের সাথে জড়িত যুক্তরাজ্য বসবাসরত প্রবাসীরা যাতে প্রতি বছর এভাবে সহায্য, দান করেন সেজন্য আল্লাহর দরবারে শুকরিয়া এবং তাঁদের প্রতি দোয়া ও দীর্ঘায়ূ কামনা করেন। সব শেষে সকলের মঙ্গল কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।

1 (1)

পরে অনুষ্ঠানে আগত অতিথিদের ইফতারীর পকেট বিতরণ করা হয়। #