সদ্য সংবাদ

শমশেরনগ ইসলামিক মিশনের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

 কমলকুঁড়ি রিপোর্ট

Pic- 20.

 

কমলগঞ্জে ইসলামিক মিশন, শমশেরনগর এর উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধ বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে জাতীয় যাকাত বোর্ডের মাধ্যমে সেলাই প্রশিক্ষণ সমাপ্তকারী দুঃস্থ মহিলাদের মধ্যে সেলাই মেশিন বিতরণ করা হয়েছে।

১৮ এপ্রিল বুধবার বেলা সাড়ে ১১টায় শমশেরনগর ইসলামিক মিশন কার্যালয়ে আলোচনা সভা শেষে আনুষ্ঠানিকভাবে এসব সেলাই মেশিন বিতরণ করা হয়।

শমশেরনগর ইসলামিক মিশন এর সিনিয়র মেডিকেল অফিসার ডা: মো: মোহেব্বুল হক এর সভাপতিত্বে ও হিসাব সহকারী মো. খাইরুল আমীনের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন মৌলভীবাজার জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ সিরাজুল ইসলাম। আলোনায় অংশ নেন আইডিয়াল কিন্ডার গার্টেন স্কুলের অধ্যক্ষ মুজিবুর রহমান রঞ্জু, বিএএফ শাহীন কলেজের ধর্মীয় শিক্ষক মাও: মিজানুর রহমান, লেখক-গবেষক আহমদ সিরাজ, সাংবাদিক নূরুল মোহাইমীন মিল্টন, ইসলামিক মিশন এর হোমিও চিকিৎসক মাও: সরফুদ্দীন হোসেন চৌধুরী প্রমুখ। আলোচকরা সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রতিরোধে যুবসমাজকে সচেতন করে তোলা এবং এগিয়ে আসার আহ্বান জানান। আলোচনা সভা শেষে শমশেরনগর ইসলামিক মিশন এর উদ্যোগে জাতীয় যাকাত বোর্ডের মাধ্যমে সেলাই প্রশিক্ষণ সমাপ্তকারী দুঃস্থ ৯ জন মহিলাকে একটি করে সেলাই মেশিন বিতরণ করা হয়।