সদ্য সংবাদ

কমলগঞ্জে মণিপুরী ললিতকলা একাডেমীতে ৭ মণিপুরী মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

কমলকুঁড়ি রিপোর্ট

904
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শাধবপুর শিববাজারস্থ মণিপুরী ললিতকলা একাডেমীতে ৭ মণিপুরী বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। মণিপুরী ললিতকলা একাডেমীর আয়োজনে শুক্রবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে এই সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য, কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো: রফিকুর রহমান।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও মণিপুরী ললিতকলা একাডেমীর ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে ও গবেষণা কর্মকর্তা প্রভাস চন্দ্র সিংহের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: মুকতাদির হোসেন পিপিএম, বাংলাদেশ মণিপুরী সমাজ কল্যাণ পরিষদের সভাপতি প্রতাপ কুমার সিংহ, লেখক ড. রনজিত সিংহ, লেখক-গবেষক আহমদ সিরাজ ও বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আনন্দ মোহন সিনহা, বীরেশ্বর সিংহ, মন্ত্রী কুমার সিংহ, বিচারপতি সুরেন্দ্র কুমার সিনাহ স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক রাজকান্ত সিংহ, নির্মল কুমার সিংহ, সমরজিত সিংহ, নিখিল কুমার সিংহ, শ্যাম সিংহ প্রমুখ।
অনুষ্ঠানে মণিপুরী ৭ বীর মুক্তিযোদ্ধা মন্ত্রী কুমার সিংহ, বীরেশ্বর সিংহ, আনন্দ মোহন সিংহ, নিমাই সিংহ, বাবু সেনা সিংহ, তৈয়বা সিংহ ও বিশ্বম্বর সিংহ-কে এই সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠান শেষে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে মণিপুরী ললিতকলা একাডেমীর শিল্পীরা দেশাত্মবোধক গান ও শিশু শিল্পীরা নৃত্য পরিবেশন করেন।