সদ্য সংবাদ

কমলগঞ্জ থানার বিদায়ী ও নবাগত অফিসারকে সংবর্ধনা

কমলকুঁড়ি রিপোর্ট

oc

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো: বদরুল হাসানের অন্যত্র বদলী জনিত ও নবাগত অফিসার ইনচার্জ মোক্তাদির হোসেন (পিপিএম) এর যোগদান উপলক্ষে কমলগঞ্জ থানার আয়োজনে এ দু’জন অফিসারকে সংবর্ধনা প্রদান করা হয়।
সোমবার (১১ডিসেম্বর) সন্ধ্যা ৬ টায় থানা মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। কমলগঞ্জ থানার নবাগত অফিসার ইনচার্জ মোক্তাদির হোসেন (পিপিএম) এর সভাপতিত্বে ও কমলগঞ্জ থানা পুলিশ উপ-পরিদর্শক চম্পক দাম এর সঞ্চালনায় সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন মৌলভীবাজার জেলার সিনিয়র সহকারী পুলিশ সুপার এএসপি সার্কেল (শ্রীমঙ্গল) সৈয়দ মোঃ আশফাকুজ্জান খন্দকার । এসময় গেস্ট অফ ওনার হিসাবে উপস্হিত ছিলেন কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাহমুদুল হক।বিশেষ অতিথি হিসাবে ছিলেন কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের সহকারী অধ্যাপক মো: মঈনুদ্দিন আহমেদ ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, মো: আবদাল হোসেন । অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জনতা ব্যাংক কমলগঞ্জ শাখা ব্যবস্হাপক সালাউদ্দিন আহমেদ, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: নজরুল ইসলাম,শমশের নগর ফাঁড়ি ইনচার্জ অরুপ দেব, কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম এ ওয়াহিদ রুলু, সহ-সভাপতি সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক সুব্রত দেবরায় সঞ্চয়, শাব্বির এলাহী, রিপোটার্স ইউনিট কমলগঞ্জ শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, সাংবাদিক সাইফুর ইসালাম, এস আই কৃষ্ণমোহন দেবনাথ, এএসআই মহসিন মিজু,ব্যবসায়ী বদরুল ইসলাম, পুলিশ সদস্য জসিম উদ্দিন প্রমূখ।
অনুষ্ঠান শেষে বিদায়ী অফিসার ইনচার্জ মো: বদরুল হাসান ও নবাগত অফিসার ইনচার্জ মোক্তাদির হোসেন (পিপিএম) কে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে ফুলের শুভেচ্ছা প্রদান ও কমলগঞ্জ থানা পরিবারের পক্ষ থেকে বিদায়ী অফিসার কে সম্মাননা ক্রেষ্ট ও উপহার সামগ্রী তুলে দেওয়া হয়।