সদ্য সংবাদ

কমলগঞ্জে নিজ গ্রামে সংবর্ধিত হলেন ডা: মধুসূদন পাল মিঠু

12

কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নের লঙ্গুরপার গ্রামের কৃতি সন্তান ডা: মধুসূদন পাল মিঠু এমবিবিএস ডিগ্রি অর্জন করায় গ্রামবাসীর পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। গত শুক্রবার (২১ এপ্রিল) বিকাল ৪টায় লঙ্গুরপার সার্বজনীন দূর্গাবাড়ি প্রাঙ্গনে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ছিদ্দেক আলী।
লঙ্গুরপার দূর্গাবাড়ি পরিচালনা কমিটির সভাপতি শিক্ষক নিলু পালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, অবসরপ্রাপ্ত শিক্ষক মুক্তিযোদ্ধা আব্দুল বাছিদ, স্থানীয় ইউপি সদস্য মোতাহির আলী, রাজনীতিবিদ আব্দুল মন্নাফ, মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব, শিক্ষক মনজুর আহমদ আজাদ মান্না, শিক্ষক দেবাশীষ মল্ল্কি, ডা: মধুসূদন পাল মিঠুর গর্বিত পিতা মলয় পাল। শ্যামল পালের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক মহিলা সদস্যা সাধনা রানী পাল, সিটু পাল, দুলু পাল, সুজিত পাল, বলু চক্রবর্তী, নিরঞ্জন পাল প্রমুখ। অনুষ্ঠানে লঙ্গুরপার গ্রামের ১ম এমবিবিএস ডিগ্রি অর্জন করায় ডা: মধুসূদন পাল মিঠুকে গ্রামবাসীর পক্ষ থেকে ফুলের তোড়া ও ক্রেষ্ট প্রদান করা হয়।
সংবর্ধনার জবাবে ডা: মধুসূদন পাল মিঠু পাল বলেন, মা-বাবা ও শিক্ষকমন্ডলীর অক্লান্ত প্রচেষ্টায় ও দারিদ্রতার সাথে লড়াই করে আমি আজ এ পর্যায়ে এসেছি। আমি যেখানেই থাকিনা কেনো এলাকার লোকদের বিনামূল্যে স্বাস্থ্যসেবা প্রদান করব।