সদ্য সংবাদ

বিভাগ: কমলগঞ্জ

বনবিষ্ণুপুর চেয়ারম্যান বাজারে মিনি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত

কমলকুঁড়ি রিপোর্ট

P-1
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের বনবিষ্ণুপুর চেয়ারম্যান বাজারে দুই দিন ব্যাপী টিভি এন্ড অ্যান্ডয়েড মোবাইল মিনি ফুটবল টুর্ণামেন্ট অনুষ্ঠিত হয়। ২৩ জানুয়ারি মঙ্গলবার সমাপনী দিনে গ্রামবাংলা স্পোটিং ক্লাব কৃষ্ণপুর ১-০ গোলে জোনাকী স্পোটিং ক্লাব কেছুলিটিকে পরাজিত করে।
একতা ফ্রেন্ডস ক্লাব এর আয়োজনে অনুষ্ঠিত খেলা শেষে প্রধান অতিথি হিসাবে পুরষ্কার বিতরণ করেন বাংলাদেশ পোল্ট্রি খামার রক্ষা পরিষদ সিলেট বিভাগীয় কমিটি সাধারণ সম্পাদক মোঃ জাহেদুল হক জাহিদ। আলকাছ মিয়ার সভাতিত্বে ও একতা ফ্রেন্ডস ক্লাবের সভাপতি চুনু রাজ এর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মুন্সীবাজার ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক ও ইউপি সদস্য সুনীল মালাকার, বনবিষ্ণুপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মোঃ মঈনউদ্দিন।
উল্লেখ্য, ২দিন ব্যাপী খেলায় মোট ১৮ টি দল অংশগ্রহণ করে।

লাউয়াছড়ায় উপবন এক্সপ্রেস ট্রেন দু’দফা আটকা ॥ যাত্রী দুর্ভোগ

কমলকুঁড়ি রিপোর্ট

1
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি আপ এলাকায় ইঞ্জিন দুর্বলতায় মঙ্গলবার ভোর ৪টায় সিলেটগামী আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেন দু’দফা আটকা পড়ে। ফলে সহ¯্রাধিক যাত্রী দুর্ভোগের শিকার হন। প্রায় ৩ ঘণ্টা পর বিকল্প ইঞ্জিন এসে ট্রেনটি সচল করা হয়।
শমশেরনগর রেলওয়ে স্টেশন সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী ৭৩৯ নম্বর ডাউন আন্তঃনগর উপবন এক্সপ্রেস ট্রেন কমলগঞ্জ উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের পাহাড়ি এলাকার একটি টিলা অতিক্রম করার সময় ইঞ্জিনের দুর্বলতার কারণে আটকা পড়ে। এ সময় প্রায় ৩০ মিনিট আটকা থাকার পর পিছনে শ্রীমঙ্গল স্টেশনে ফিরে যায়। পরে ভোর ৫টায় পুনরায় ট্রেনটি চালালে আবারও লাউয়াছড়া জাতীয় উদ্যানের মাগুরছড়া এলাকার আসার পর ট্রেনটির ইঞ্জিন বিকল হয়ে একটি ভাঙ্গা সেতুর উপর আটকা পড়ে। পরে সকালে কুলাউড়া রেলওয়ে স্টেশন থেকে একটি বিকল্প ইঞ্জিন এনে আটকাপড়া উপবন ট্রেনটিকে টেনে সকাল পৌনে ৮টায় ভানুগাছ রেল স্টেশনে নিয়ে আসা হয়। তিন ঘণ্টা পর ট্রেন আবার চালু হয়।
শমশেরনগর রেলওয়ে স্টেশন মাস্টার কবির আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার সকালে ঢাকাগামী আন্তঃনগর জয়ন্তিকা ট্রেনও প্রায় তিন ঘণ্টা পর ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়।

কমলগঞ্জে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ পালিত

কমলকুঁড়ি রিপোর্ট

1 (2)
মৌলভীবাজারের কমলগঞ্জে প্রাণীসম্পদ সেবা সপ্তাহ পালিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রাণীসম্পদ দপ্তর ও উপজেলা প্রশাসন, কমলগঞ্জ এর আয়োজনে এক বর্ণাঢ্য শোভাযাত্রা উপজেলা পরিষদ চত্বর থেকে বের হয়। শোভাযাত্রা শেষে এক আলোচনা সভা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মাহমুদুল হকের সভাপতিত্বে ও ভ্যাটেনারী সার্জন হাবিব আহমদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান পারভীন আক্তার লিলি। বিশেষ অতিথি ছিলেন রহিমপুর ইউপি চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, আলীনগর ইউপি চেয়ারম্যান ফজলুল হক বাদশা, উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডা: মো: আব্দুল হাই, পোল্ট্রি বিজনেস এসোসিয়েশন সিলেট বিভাগীয় সম্পাদক মো: জাহেদুল হক প্রমুখ।
অনুষ্ঠান শেষে রামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩০০ শিক্ষার্থীদের মাঝে ডিম বিতরণ করা হয়।

কমলগঞ্জে ঞ্জ সমকাল সুহৃদ সমাবেশ এর উদ্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিতদের মাঝে শীতবস্ত্র বিতরণ

কমলকুঁড়ি রিপোর্ট

1 (1)
মৌলভীবাজারের কমলগঞ্জে সমকাল সুহৃদ সমাবেশ এর আয়োজনে শতাধিক অসহায় ও সুবিধাবঞ্চিতদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। গত সোমবার রাত ৮টায় উপজেলার পতনঊষার ইউনিয়নের লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মো: জুয়েল আহমেদ। অনুষ্ঠান উদ্বোধন করেন ২নং পতনঊষার ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার তওফিক আহমদ বাবু। গেস্ট অব অনার ছিলেন বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ মো: আব্দুস শহীদ এমপি অনলাইন ফোরামের প্রধান সমন্বয়কারী যুক্তরাজ্য প্রবাসী নাজমূল ইসলাম ইমন।
কমলগঞ্জ সুহৃদ সমাবেশ এর সভাপতি শাব্বির এলাহীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পিন্টু দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ প্রেসক্লাব সভাপতি এম, এ, ওয়াহিদ রুলু, কমলগঞ্জ সুহৃদ সমাবেশের উপদেষ্টা, সমকাল কমলগঞ্জ প্রতিনিধি প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ প্রেসক্লাব সম্পাদক (চ:দা:) মো: আব্দুল মুক্তাদির, সাপ্তাহিক কমলগঞ্জের কাগজের প্রধান সম্পাদক মো: মোস্তাফিজুর রহমান, সমাজসেবক মো: জাহিদুৃল হক, সাংবাদিক আসহাবুর ইসলাম শাওন, সাংবাদিক হিফজুর রহমান তুহিন, লক্ষীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এসএমসির সভাপতি স্বপন দেবনাথ (সাগর) প্রমুখ। অনুষ্ঠানে অসহায় ও সুবিধাবঞ্চিত শব্দকর সমাজসহ স্থানীয় শতাধিক লোকের মাধ্যে কম্বল ও গরম কাপড় বিতরণ করা হয়। অনুষ্ঠান সহযোতিায় ছিল স্থানীয় রাধাকৃষ্ণ সনাতনী যুব ফোরাম।
প্রধান অতিথির বক্তব্যে কমলগঞ্জ পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগের আহবায়ক মো: জুয়েল আহমেদ বলেন, সমকাল সুহৃদ সমাবেশ কমলগঞ্জ শাখার এ ধরনের মহৎ উদ্যোগ সত্যিই প্রশংসনীয়। সামাজিক দায়বদ্ধতার অংশ হিসাবে কমলগঞ্জ সুহৃদ সমাবেশ সময়পযোগী কাজ করছে। বক্তারা সকল ভালো কাজে সমকাল সুহৃদ সমাবেশের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।

চাকুরী জাতীয়করণের এক দফা দাবীতে কমিউনিটি ক্লিনিকের কর্মরত সিএইচসিপির কর্মবিরতি : কমলগঞ্জে ক্লিনিকে এসে রোগীরা ফিরে যাচ্ছেন

কমলকুঁড়ি রিপোর্ট

27044553_2013176568962208_1391750115_n
সরকার স্বাস্থ্যসেবাকে দৌড়গড়ায় পৌঁছে দেয়ার লক্ষে গ্রামেগঞ্জে কমিউনিটি ক্লিনিক স্থাপন করে। গ্রামে ক্লিনিক স্থাপিত হওয়ায় রোগীরা স্বাস্থ্যসেবা স্বাচ্ছন্দে গ্রহণ করছে। গত তিন ধরে রোগীরা এসে কমিউনিটি ক্লিনিক বন্ধ থাকায় ফিরে যাচ্ছেন। এতে করে স্বাস্থ্যসেবা থেকে বঞ্চিত হচ্ছেন সাধারণ গ্রামের রোগীরা।

21
এদিকে কমিউনিটি ক্লিনিকে কর্মরত কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) এসোসিয়েশন সারাদেশের ন্যায় গত ২০ জানুয়ারি শনিবার থেকে ২২ জানুয়ারি সোমবার পর্যন্ত টানা তিন দিন ধরে বন্ধ রেখে অবস্থান কর্মবিরতি পালন করে। তাদের দাবী এক দফা চাকুরী জাতীয় করণ। একদিকে চাকুরী জাতীয় করণের দাবীতে আন্দোলন। অন্যদিকে সাধারণ রোগীরা চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছেন।

2
সরজমিন কমলগঞ্জ উপজেলার শিংরাউলী কমিউনিটি ক্লিনিকে গিয়ে দেখা যায় ক্লিনিক বন্ধ। শিশুসহ মহিলা চিকিৎসা নিতে এসে সম্মুখে কর্মবিরতি ব্যানার দেখে ফিরে যাচ্ছেন। রহিমপুর ইউনিয়নের রামচন্দ্রপুর ক্লিনিকে গিয়ে দেখা যায় কর্মবিরতির ব্যানার। কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টানা ৩দিন ব্যাপী কর্মসূচী সোমবার শেষ হয়েছে।

11

কর্মবিরতি শেষে কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়। গত রোববার ২১ জানুয়ারি কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মাধ্যমে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান করে  কমলগঞ্জের কমিউনিটি ক্লিনিকে কর্মরত কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) এসোসিয়েশন।

কবিতা `এসো হে নুতন` : -এ, বি, দেব

10

সময় যে চলে যায়, পূরাতনতো ফিরে আসিবে না হায়,
ভালো-মন্দ কিছুই বলিবো না,হাসি মুখে দিচ্ছি বিদায়।
নুতনকে করতে হবে বরণ,এসো হে ‘আঠারো সাল,
টক্, মিষ্টি, ঝালতো হবেই, তবে যেনো না হয়, অকালে সকাল।
বরণডালা নিয়ে বসে আছি,আগ্রহের সীমা না্ই,
কন্ঠে তোমার নববারতা,হাতে নিয়েছো সানাই।
লক্ষনটাতো ভালই মনে হয়,সাদর সম্ভাষণ তোমায়,
এসো হে ‘আঠারো, রাখিও মোদেরে, মায়া ও মমতায়।

কমলগঞ্জে কমিউনিটি ক্লিনিকের কর্মরত সিএইচসিপির কর্মবিরতি

কমলকুঁড়ি রিপোট

20180120_124957

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার ২৪টি কমিউনিটি ক্লিনিকের কমিউনিটি হেলথ কেয়ার প্রোভাইডার (সিএইচসিপি) এসোসিয়েশন এর আয়োজনে সারাদেশের ন্যায় চাকুরী জাতীয় করণের দাবীতে অবস্থান কর্মসুচী পালন করা হয়।

20180120_125219(0)

শনিবার (২০ জানুয়ারি) কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মুখে সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত টানা ৩দিন বব্যাপী কর্মসূচী ১ম দিন পালন করা  হয়। এসময় এসোসিয়েশনের উপজেলা শাখার সভাপতি মো: মঈনউদ্দীন বলেন, এক দফা  দাবী চাকুরী জাতীয়করণ। দাবী বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আমাদের কর্মসূচী চলবে। আজ ৩ দিনব্যাপীর প্রথম দিন, এরপর জেলায়, পরে বিভাগে এবং পরে সারাদেশে একযোগে ঢাকায় কর্মসূচী হবে।

এসময় উপস্থিত ছিলেন এসোসিয়শন এর জেলা শাখার সভাপতি মো: আব্দুল কাইয়ুসহ ২৪টি ক্লিনিকের সিএইচসিপিবৃন্দ উপস্থিত ছিলেন।

ভানুগাছ দেবনাথ সমিতির নবগঠিত কমিটির অভিষেক ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠিত

কমলকুঁড়ি রিপোর্ট

01
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার রহিমপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের রজনীকান্ত দেবনাথের বাসভবনে ভানুগাছ দেবনাথ সমিতির নবগঠিত কমিটির অভিষেক ও গুণীজন সংবর্ধনা শুক্রবার (১৯ জানুয়ারি) দপুরে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমলগঞ্জ গণ মহাবিদ্যালয়ের প্রাক্তন সহযোগী অধ্যাপক সুনীল কান্তি দেবনাথ। ভানুগাছ দেবনাথ সমিতির সভাপতি প্রমোদ চন্দ্র দেবনাথের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কালীপদ দেবনাথ ও যুগ্ম সাধারণ সম্পাদক শৈলেন্দ্র দেবনাথের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ডা: পিন্টু দেবনাথ।  অন্যানের মধ্যে আলোচনায় অংশ নেন সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, প্রধান শিক্ষক নিখিল চন্দ্র দেবনাথ, শিক্ষক সুধাংশু শেখর দেবনাথ, ডা: গৌরাংগ দেবনাথ। অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদানের স্বীকৃতি সরুপ ১৩ জন গুণী ব্যক্তিকে সম্মাননা ক্রেষ্ট ও উত্তরীয় প্রদান করা হয়। সবশেষে উপস্থিত সকলকে আপ্যায়িত করা হয়। অনুষ্ঠানে সমাজ উন্নয়নে বেশ কিছু সিদ্ধান্ত গৃহীত হয়।

কমলগঞ্জে ধলাই নদ থেকে অবৈধভাবে উত্তোলিত বালু জব্দ

কমলকুঁড়ি রিপোর্ট

Kamalgonj Pic sand(Balu) 1-1
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুর ইউনিয়নে ধলাই নদ থেকে অবৈধভাবে উত্তোলিত ৪ হাজার ঘনফুট বালু জব্দ করেন সহকারী কমিশনার (ভূমি)। একই ইউনিয়নে ধলই নদের বিভিন্ন  স্থান ও বিভিন্ন পাহাড়ি ছড়া থেকেও প্রতিদিন অবৈধভাবে বিপুল পরিমাণে বালু উত্তোলণ করে ট্রাকযোগে পরিবহন করে বিক্রিরও অভিযোগি রয়েছে। শুক্রবার (১৯ জানুয়ারি) বেলা ১২টায় থানার পুলিশের সহায়তা নিয়ে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মাধবপুর ইউনিয়নের হীরামতি গ্রামের ধলাই নদ তীরবর্তী স্থানে অভিযান চালিয়ে এসব বালু জব্দ করেন।
হীরামতি গ্রাম ও সহকারী কমিশনার(ভূমি)-এর কার্যালয় সূত্রে জানা যায়, বিভিন্নভাবে গোপন সংবাদের ভিত্তিতে সহকারী কমিশনার(ভূমি) সুমি আক্তারের নেতৃত্বে থানার পুলিশ ও সহকারী কমিশনার(ভূমি)-ও অফিস কর্মচারীদের নিয়ে শুক্রবার দুপুরে মাধবপুর ইউনিয়নের হীরামতি গ্রামে অভিযান চালান। অভিযানকালে হীরামতি গ্রামে ধলাই ঘাট এলাকায় একটি স্থানে বিপুল পরিমাণে উত্তোলিত বালু পেয়ে সেখানে বালু কোন বৈধ মালিক না পেয়ে সেগুলো জব্দ করেন। পরবর্তীতে মাধবপুর ও পদ্মছড়া চা ব্গাানের মধ্যবর্তী রাবার বাগান এলাকায় একটি পাহাড়ি ছড়া থেকে উত্তোলিত এক ট্রাক্টর পরিমাণ অবৈধ বালু জব্দ করেন।
কমলগঞ্জ উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সুমী আক্তার মাধবপুরের হীরামতি গ্রামে ৪ হাজার ঘনফুট পরিমাণ বালু ও মাধবপুর রাবার বাগান এলাকায় এক ট্রাক্টর পরিমাণ বালু জব্দের সত্যতা নিশ্চিত করেন।

আদমপুরে বামডো নির্বাচন সম্পন্ন

কমলকুঁড়ি রিপোর্ট

Pic -s
বাংলাদেশ মণিপুরী মুসলিম ডেভেল পমেন্ট (বামডো) এর কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিকী নির্বাচন শুক্রবার (১৯ জানুয়ারি) বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্যে দিয়ে কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নের তেতইগাঁও রশিদ উদ্দিন উচ্চ বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত হয়। সকাল ৯টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ চলে। সম্পূর্ণ গণতান্ত্রিক প্রক্রিয়া এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ১১টি পদে নির্বাচনের মধ্যে সভাপতি  পদে আব্দুল মজিদ চৌধুরী এবং সাহিত্য সাংস্কৃতিক পদে হোসেন আহমদ বিনাপ্রতদ্বন্ধিতার নির্বাচিত হয়েছেন।

Pic- 2

৯টি পদে ২১ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। তারমধ্যে সহ-সভাপতি পদে হাজী খাইরুজ্জামান (বাইসাইকেল) ৮১৫ ভোট পেয়ে বিজয়ী হন। নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ রহিম উদ্দিন মজুমদার (মই মার্কা) ৪৯৪ । সাধারণ সম্পাদক পদে মোঃ সাজ্জাদুল হক স্বপন (তালা) ৬৫০ ভোট পেয়ে বিজয়ী হন, মোঃ আব্দুল ওয়াহিদ (হরিণ) ৫৮১, মোঃ হাবিব আলী (মাছ) ১২৫ ভোট পান। সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ সেলিম রাজা (উড়োজাহাজ) ৭১৬ ভোট পেয়ে বিজয়ী হন, মোঃ রশিদ উদ্দিন (টেবিল) ৪৭১, মোঃ ফয়জুর রহমান (আম) ১১৭। কোষাধ্যক্ষ পদে মোঃ মহব্বত আলী (কুদাল) ৭৫৮ ভোট পেয়ে বিজয়ী হন, নূর মোহাম্মদ (হাতি) ৫৪৬ ভোট পান। সাংগঠনিক সম্পাদক পদে মোঃ উছমান খান (গোলাপ ফুল) ৭৫৫ ভোট পেয়ে নির্বাচিত হন, আনোয়ার বক্স রানা (মোরগ) ৫২৩ । ক্রীড়া সম্পাদক পদে মোঃ আব্দুল খালিক (মোটর সাইকেল) ৭৯৫ ভোট পেয়ে নির্বাচিত হন, মোঃ রাফে আলী (ফুটবল) ৪৭৫। সমাজকল্যাণ সম্পাদক পদে হাফেজ শফিকুর রহমান (বাল্ব) ৮৯৫ ভোট পেয়ে নির্বাচিত হন, মোহির উদ্দিন (রিক্সা) ৪০৪ ভোট পান। আন্তর্জাতিক ও মহিলা বিষয়ক সম্পাদক পদে মোঃ আনোয়ার হোসেন রানা (মোবাইল) ৬০৬ ভোট পেয়ে নির্বাচিত হন, মোঃ ইউনুস আলী (চশমা) ৫৫৪ ভোট, হামিদুর রহমান (মোমবাতি) ২৯ ভোট পান। অফিস ও লাইব্রেরী সম্পাদক পদে মোঃ সাইফুর রহমান (গরুর গাড়ী) ৬৬৮ ভোট পেয়ে নির্বাচিত হন ও নিকটতম প্রতিদ্বন্ধি মোঃ শাহেজামান (কম্পিউটার) ৬০৩ ভোট পান।

Pic-3

প্রিজাইটিং অফিসারের দায়িত্বে ছিলেন কমলগঞ্জ উপজেলা সহকারি শিক্ষা কর্মকর্তা জয় কুমার হাজরা।  নির্বাচনের কমিশন চেয়ারম্যান এর দায়িত্ব পালন করেন হাজী আব্দুস সামাদ, সদস্য সচিব মোঃ আব্দুল খালেক, সদস্য মোঃ মুজিবুর রহমান, মোঃ রেজাউল করিম ও মোঃ হেলাল উদ্দিন। মোট ১৫৮০ জন ভোটারের মধ্যে ১৪৩৮টি ভোট প্রদান করা হয়।