সদ্য সংবাদ

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষেকমলগঞ্জে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট কর্তৃক গরীবদের দুঃস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ

কমলকুঁড়ি রিপোর্ট

মৌলভীবাজারের কমলগঞ্জে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ফারুক আহমেদ, তাঁর পরিবারের সদস্যবৃন্দ ও পারিবারিক বন্ধুদের পক্ষে যাকাত আদায় উপলক্ষে প্রতিবছরের ন্যায় গরীব দুঃস্থদের মধ্যে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
সোমবার (৩ জুন) দুপুরে উপজেলার রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর শাহী ঈদগাহ মাঠে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের বাংলাদেশ সমন্বয়কারী মো: ইমতিয়াজ আহমেদ বুলবুল এর সভাপতিত্বে ও কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ এর সঞ্চালনায় আনুষ্ঠানিকভাবে বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টের উপদেষ্টা ও উপজেলা আওয়ামীলীগ সভাপতি এম. মোসাদ্দেক আহমেদ মানিক। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ১নং রহিমপুর ইউপি চেয়ারম্যান (স্বর্ণপদকপ্রাপ্ত) মো: ইফতেখার আহমেদ বদরুল, জগৎসী গোপালকৃষ্ণ এম.সাইফুর রহমান কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) মো: ফজলুর রহমান জুয়েল। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় ইউপি সদস্য মাইদুল ইসলাম কাবুল, রহিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক দিপক কান্তি রায় প্রমুখ।
অনুষ্ঠানে অসহায় দু:স্থ ২২০ জনকে ১ হাজার টাকা করে মোট ২ লক্ষ ২০ হাজার টাকা নগদ অর্থ বিতরণ করা হয়। অনুষ্ঠানে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর চেয়ারম্যান যুক্তরাজ্য প্রবাসী ফারুক আহমদ এর পারিবারিক সদস্য যুক্তরাষ্ট্র প্রবাসী ডাঃ নাইওর উদ্দিন আহমেদ, বন্ধু আব্দুল মানিক মৃত্যুবরণ করায় তাঁদের জন্য দোয়া করা হয়। এছাড়া ফারুক আহমদ, মো: নুরুল আলম অসুস্থতা জনিত এবং যারা আর্থিকভাবে সহযোগিতা করেছেন তাঁদের সকলের জন্য দোয়া করা হয়।
উল্লেখ্য, জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট প্রতি বছর প্রুল ফিতর, ঈদুল আযহা, শারদীয় দূর্গোৎসব, অসহায় দরিদ্রদের সাহায্য, গরীব মেধাবী শিক্ষার্থীদের সহায়তাসহ বিভিন্ন কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছে। আর্থ-মানবতার সেবায় সব সময় জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট নিরলসভাবে কাজ করছে।