সদ্য সংবাদ

সরকারি কলেজ শিক্ষক সমিতির মৌলভীবাজার জেলা কমিটি গঠন

কমলকুঁড়ি রিপোর্ট
 মৌলভীবাজারে সদ্য সরকারিকৃত কলেজ শিক্ষকদের সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস) গঠন করা হয়েছে। গত শুক্রবার মৌলভীবাজার প্রেসক্লাবে বিকাল ৫টায় মৌলভীবাজার জেলার পাঁচটি সদ্য সরকারিকৃত কলেজ শিক্ষকদের এ কমিটিতে সহকারী অধ্যাপক রজত কান্তি গোস্বামীকে সভাপতি ও প্রভাষক মো. জসীম উদ্দিনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়। বড়লেখা সরকারি কলেজের সহকারী অধ্যাপক মো. আব্দুস সবুরের সভাপতিত্বে এই সভায় প্রধান অতিথি ছিলেন সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস) কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহসভাপতি কামরুল ইসলাম সবুজ, বিশেষ অতিথি ছিলেন সকশিস কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দিপু কুমার গোপ।
সভায় রাজনগর সরকারি কলেজের সহকারী অধ্যাপক রজত কান্তি গোস্বামীকে সভাপতি, কুলাউড়া সরকারি কলেজের প্রভাষক মো. জসীম উদ্দিনকে সাধারণ সম্পাদক, বড়লেখা সরকারি কলেজের প্রভাষক ঋষিকেশ দাশকে সাংগঠনিক সম্পাদক এবং রাজনগর সরকারি কলেজের প্রভাষক সৈয়দা শাহ লতিফা আক্তারকে মহিলা বিষয়ক সম্পাদক নির্বাচিত করে ২১ সদস্য বিশিষ্ট সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস) মৌলভীবাজার জেলা কমিটি গঠন করা হয়।
প্রধান অতিথি কামরুল ইসলাম সবুজ জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আসন্ন জন্ম শতবার্ষিকী উপলক্ষে সকশিস-এর উদ্যোগে আগামী শীতে ঢাকায় ‘জাতির জনক বঙ্গবন্ধু অলিম্পিয়াড’ আয়োজনের উদ্যোগ নেয়া হয়েছে।