সদ্য সংবাদ

কমলগঞ্জে আব্দুল মতিন চৌধুরী ট্রাস্টের উদ্যোগে রিক্সা, ঢেউটিন, নলকূপ ও সেলাই মেশিন বিতরণ

54
কমলকুঁড়ি রিপোর্ট
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনউষার ইউনিয়নে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে দরিদ্র ও দুঃস্থ লোকদের মাঝে রিক্সা, ঢেউটিন, নলকূপ, সেলাই মেশিন ও নগদ অর্থ বিতরণ করা হয়।  শনিবার (১৬ মার্চ) বিকাল ৪ টায় পতনঊষারস্থ নিজ বাড়িতে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী বিতরণ করা হয়।

58
আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাষ্টের সভাপতি আব্দুর রশীদ ফুল এর সভাপতিত্বে ও সদস্য সচিব মুজিবুর রহমান চৌধুরী শেফুল এর সঞ্চালনায় বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী ট্রাষ্ট্রের ট্রাষ্টি আতিকুর রহমান চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পতনউষার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ট্রাষ্টি সেলিম আহমদ চৌধুরী, কমলকুঁড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, দৈনিক ইত্তেফাক কমলগঞ্জ প্রতিনিধি সাংবাদিক নুরুল মোহাইমিন, ট্রাষ্টের সদস্য মহসীন আহমদ, রুহিন চৌধুরী ও কবি জয়নাল আবেদীন। অনুষ্ঠানে ১শ’জন দরিদ্র ও দুঃস্থ পরিবারের মাঝে ৬টি রিক্সা, ৬০ বান্ডিল ঢেউ টিন, ৫টি নলকূপ, ২টি সেলাই মেসিন ও নগদ প্রায় ২০ হাজার টাকা বিতরণ করা হয়।

542

উল্লেখ্য, আব্দুল মতিন চৌধুরী কল্যাণ ট্রাষ্ট ২০০৪ সাল থেকে আর্তমানবতার সেবায় কাজ নিরলসভাবে কাজ করছে। প্রতিবছর গরীবদের সাহায্য সহযোগিতা করে যাচ্ছে।

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন চৌধুরীর শারীরক সুস্থতার জন্য দোয়া কামনা করা হয়।