সদ্য সংবাদ

কমলগঞ্জে সুষ্ঠু নির্বাচনে প্রার্থী, ভোটার ও উপজেলাবাসীর সাথে কমলগঞ্জ আইন শৃঙ্খলা বাহিনীর মতবিনিমিয়

7
কমলকুঁড়ি রিপোর্ট
আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচন ২০১৯ অবাধ, সুষ্ঠ ও শান্তিপূর্ণ নির্বাচনের লক্ষ্যে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় প্রার্থী, ভোটার ও উপজেলাবাসীর সাথে আইন শৃঙ্খলা বাহিনীর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। কমলগঞ্জ থানার আয়োজনে গতকাল মঙ্গলবার দুপুরে কমলগঞ্জ সরকারি গণ মহাবিদ্যালয় অডিটরিয়ামে এ সভা অনুষ্ঠিত হয়।
কমলগঞ্জ সরকারি গণমহা বিদ্যালয় অডিটরিয়ামে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. আরিফুর রহমান এর সভাপতিত্বে ও সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান এর সঞ্চালনায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মো. শাহ জালাল বিপিএম ও পিপিএম। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা নির্বাচন অফিসার ও জেলা রিটার্নিং কর্মকর্তা মো. মঞ্জুরুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ারুল হক।
সভায় মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মো. শাহ জালাল বলেন, আগামী ১৮ মার্চ শান্তিপূর্ণ নির্বাচনে কোন ধরণের বিশৃঙ্খলা ও অপপ্রচারকারীদের ছাড়া দেওয়া হবে না। অবাধ, সুষ্ঠ নির্বাচনের লক্ষে জেলার সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকবে। নির্বাচনে প্রার্থীর সাথে কোন পুলিশ সদস্যদের সক্ষতার প্রমান পাওয়া গেলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তিনি নির্বাচনে অংশগ্রহণকারী প্রার্থী, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের সার্বিক সহযোগিতা প্রদানের আহব্বান জানান। জেলা নির্বাচন কর্মকর্তা মো. মঞ্জুরুল আলম বলেন, আইন সবার জন্য সমান। যে কেউ আচরণবিধি লঙ্ঘন করলে ব্যবস্থা গ্রহণ করা হবে। নির্বাচনে ভোটাররা যাতে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে সেজন্য সব ধরণের সহায়তা প্রদান করা হবে। অনুষ্ঠানে কমলগঞ্জ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার মো. জাহাঙ্গীর আলম, কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন দাস, কমলগঞ্জ সরকারি গণমহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো. কামরুজ্জামান মিঞা উপস্থিত ছিলেন।
মতবিনিময় সভায় আওয়ামীলীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী আওয়ামীলীগের কেন্দ্রিয় সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো. রফিকুর রহমান মৌলভীবাজার-৪ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ মো. আব্দুস শহীদ এর আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেন। এছাড়াও প্রতিদ্বন্ধী স্বতন্ত্র পদে চেয়ারম্যান প্রার্থী ইমতিয়াজ আহমদ বুলবুল, হাতুড়ি প্রতীকের আব্দুল আহাদ মিনার, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক প্রতিনিধিরা বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন।